গণতান্ত্রিক সমাজ ও রাষ্ট্র নির্মাণের মধ্য দিয়ে আমার বুদ্ধিজীবীদের স্বপ্ন পূরণ করতে চায়-সাবেক এমপি মাসুদ অরুন

সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন,একটি গণতান্ত্রিক সমাজ নির্মাণ, একটি গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণের মাধ্যমে বুদ্ধিজীবীদের স্বপ্ন পূরণ করতে চায়। মানুষের ভোট ও ভাতের অধিকার, মানুষের সুষ্টভাবে বেঁচে থাকার অধিকার কে সামনে রেখে আমরা আজ শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছি।
তিনি আরো বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প্রাক্কালে আমরা যখন বলছি তখন আমাদের কণ্ঠ রুদ্ধ হয়ে গেছে, আমরা যখন দেখছি আমাদের গণতান্ত্রিক অধিকার লুণ্ঠন হয়ে গেছে, আমাদের ভোটের অধিকার হরণ হয়ে গেছে, শহীদ বুদ্ধিজীবীদের ইচ্ছা আজ লুণ্ঠন হয়ে গেছে ঠিক সেই মুহূর্তেই আমরা নতুন সংগ্রামের প্রেরণা নিয়ে আমরা শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছি।
মেহেরপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জেলা বিএনপি’র শ্রদ্ধাঞ্জলি, পদযাত্রা, ও পুষ্পস্তবক অর্পণ কর্মসূচির সময় তিনি এ কথা বলেন।
আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় জেলা বিএনপির প্রধান কার্যালয়ের সামনে থেকে পদযাত্রা শুরু করে মেহেরপুর জেলা পরিষদের স্মৃতিসৌধে গিয়ে বুদ্ধিজীবীদের পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন এর নেতৃত্বে, এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, মুজিবনগর উপজেলা বিএনপি’র সভাপতি আমিরুল ইসলাম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।