গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যাবসায়ী

গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া গরু ক্যাবসায়ী মহিরউদ্দিন(৫০) নামের এক জনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।
শুক্রবার বেলা ১ টার সময় গাংনী সাব-রেজিষ্ট্রারের কার্যালয়ের সামনে অজ্ঞান হয়ে পড়েন ওই ব্যাবসায়ী।
মহির উদ্দিন গাংনী পৌরসভার হুরমুত আলরি ছেলে।
এসময় তার প্যান্টের বাম পকেট কাটা অবস্থায় পাওয়া যায়। অপর একটি পকেট থেকে পাওয়া যায় নগদ টাকা ও মোবাইল ফোন। তবে মহির উদ্দিনের সাথে কি ঘটেছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানায়, মেহেরপুরের গাংনীর গরু ব্যাবসায়ী মহির উদ্দিন ব্যাবসায়ীক কাজ শেষে বাড়ি ফিরছিলেন। গাংনী হাসপাতাল বাজার বাস স্ট্যান্ড থেকে নেমে সাব রেজিষ্ট্রারের কার্যালয়ের সামনে পৌছালে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় তার প্যান্টের একটি পকেট কাটা হয়েছে অন্য একটি পকেটে নগদ ৪২ হাজার টাকা ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান উদ্ধার কারীরা।

মহির উদ্দিনের স্ত্রী রোকেয়া খাতুন জানান, আমার স্বামী তার কয়েকজন ব্যাবসায়ীক পার্টনার নিয়ে বামন্দির হাটে গরু বিক্রি করতে যায়। দুপুর একটার সময় কয়েকজন আমাকে ফোন করে বলেন আপনার স্বামী অজ্ঞান হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আমি ছুটে যায় স্বাস্থ্য কমপ্লেক্সে। মহির উদ্দিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, বিষয়টি আমি জানার সাথে সাথে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে মহির উদ্দিনের জ্ঞান ফিরিয়ে আসলে ঘটনার বিস্তারিত জানা যাবে।