গাংনীতে অনলাইন প্রতিষ্ঠান Cakes o’ Clock এর “গেট টুগেদার অনুষ্ঠিত

মেহেরপুর জেলার গাংনী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে #গেট টুগেদার ২০২১ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গাংনী উপজেলার বিভিন্ন স্কুল এবং কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সংক্ষিপ্ত আলোচনা, উদ্বোধনী অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণীর মধ্যদিয়ে #গেট টুগেদার ২০২১ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Cakes o’ Clock এর পরিচালক কামরুল হাসান (টুটুল), বিশিষ্ট সামাজিক ব্যাক্তিত্ব ও মেহেরপুর কন্যাশিশু এডভোকেসিস ফোরামের সভাপতি সিরাজুল ইসলাম, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং গাংনী শাখার পরিচালক খোরশেদ আলম, গাংনী সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক একেএম কামরুজ্জামান বাদল, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষক রাকিব ইসলাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে Cakes o’clock এর পরিচালক কামরুল হাসান (টুটুল) বলেন, Cakes o’clock অত্যন্ত মানসম্মত ও সুস্বাদু কেক সরবরাহের পাশাপাশি বর্তমান তরুণ প্রজন্মকে মূল ধারার ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মধ্যে ফিরিয়ে আনতে চাই। এরই ধারাবাহিকতায় আজকের #গেট টুগেদার ২০২১অনুষ্ঠানের আয়োজন।

তিনি আরো জানান, মেহেরপুর জেলা ব্যাপী প্রথমবারের মতো আগামী মাসে একটি কেক মেলার আয়োজন করতে যাচ্ছে Cakes o’clock।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানিয়েছে, গাংনীতে কোন ফুড কোম্পানির এ ধরণের অনুষ্ঠান আয়োজন আগে কখনো দেখিনি। সুস্বাদু কেক আর প্রিয় বন্ধুদের সাথে দীর্ঘদিন পর দিনটি উপভোগ করতে পেরে বেশ আনন্দিত। আমাদের নিয়ে এতো সুন্দর ও উৎসবমুখর আয়োজন করার জন্য Cakes o’ Clock কে অনেক ধন্যবাদ।