গাংনীতে অভিভাবক, শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা

ছাত্র ছাত্রীদের স্কুল থেকে ঝরে পড়া রোধ ও শিক্ষার মান উন্নয়নে গাংনী পৌর মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক, শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার স্কুল মিলনায়তন রুমে দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগীতায় গাংনী পৌর মাধ্যমিক বিদ্যালয় এই সমন্বয় সভার আয়োজন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোঃ মোমিনুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরামের মেহেরপুর জেলা শাখার সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, গাংনী পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর সামিউল ইসলাম, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর গাংনী এলাকা সমন্বয়কারী মোঃ হেলাল উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন, অভিভাবক, শিক্ষকবৃন্দ। স্কুল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভার বিস্তারিত আলোচনা ও শিক্ষার মান উন্নয়ন তুলে ধরে আলোচনা করেন অতিথি বৃন্দ।

অনিয়মিত শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়মুখী করা ও শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি, দ্বিমাসিক ভিত্তিতে অভিভাবক সমাবেশে শিক্ষার্থীদের ভাল ফলাফল করানো,দূর্বল শিক্ষার্থীদের বাড়তি নজর দেওয়া,সহ নানা সিদ্ধান্ত গৃহীত হয় অভিভাবক সমাবেশে।