গাংনীতে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরের গাংনীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। গাংনী উপজেলা আওয়ামীলীগ এ উপলক্ষ্যে পতাকা উত্তোলন, আলোচনাসভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

আজ বেলা ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে দিবসের কর্মসূচী শুরু করেন ,মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজামান খোকন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আশরাফুল ইসলাম।

এ সময় জেলা আওয়ামীলীগের লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা, জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহসানুল্লাহ মোহন, বামন্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল, মটমুড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল হাশেম, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মকলেচ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাশার, উপজেলা, ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ অংশে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম ইলিয়াস হোসেন।