গাংনীতে উপজেলা ইয়ূথ ইউনিট পূর্ণগঠন

ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে স্বেচ্ছায় করে যাচ্ছেন একদল ইয়ূথ ছেলে মেয়ে। নিজ নিজ এলাকার সমস্যা সমাধানে এসব ইয়ূথ ছেলে মেয়ের বহুমুখি কার্যকলাপ পরিচালনা করে আসছে।

সমাজের ভাল কাজ করতে গিয়ে মাঠ পর্যায়ে নানা সমস্যায় পড়তে হয় এসব সেচ্ছাব্রতি ছেলে মেয়েদের। এসব সেচ্ছাব্রতি নেতাদের সমন্বয়ক হিসেবে কাজ করেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর গাংনী এরিয়া অফিসের সমন্বয়কারী হেলাল উদ্দীন।

গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় কর্মরত ইয়ূথ ইউনিটের সমন্বয় সভা গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় দি হাঙ্গার প্রজেক্ট গাংনী এরিয়া অফিসের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

বামন্দী ইউনিয়ন ইয়ূথ সমন্বয়কারী মোছা: শিরিন শারমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এলাকা সমন্বয়কারী মোঃ হেলাল উদ্দিন।

আলোচনার শুরুতে ইউনিয়ন ভিত্তিক ইয়ূথ ইউনিটের সমন্বয়কারী ও যুগ্ম সমন্বয়কারীদের অভিজ্ঞতা শোনা হয়। আলোচনা সভায় প্রতিটি ইউনিটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে উপজেলা ভিত্তিক ইয়ূথ ইউনিট পূর্ণগঠন করা হয়।

মোঃ ইন্জামামুল কে সমন্বয়কারী ও শিরিন শারমিন, ওয়াসিম আকরামকে যুগ্ম সমন্বয়কারী করে উপজেলা ইয়ূথ ইউনিট পূর্ণগঠন করা হয়েছে।