গাংনীতে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমকে বিভিন্ন মহলের বিদায়ী সংবর্ধনা প্রদান

গাংনী উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের পদন্নতি বদলিতে বিভিন্ন মহল থেকে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়েছে।

বুধবার সকাল থেকে সারাদিন পৃথক পৃথক ভাবে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। প্রথমে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে সংবর্ধনা প্রদানের আয়োজন করেন জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তযোদ্ধারা। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মুন্তাজ আলী, বীর মুক্তিযোদ্ধা পাতান আলী,বীর মুক্তিযোদ্ধা গোলাম আলীসহ অনেকে।

দুপুরে অফিসারর্স ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিকেলে গাংনী প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসারের কর্মজীবন নিয়ে প্রশংসামুলক আলোচনা করা হয়। এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি তৌহিদ উদ দৌলা রেজা,সাধারণ সম্পাদক মাহাবুব আলম, আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিকসহ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

পরে উপজেলা ভুমি অফিসারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় ভুমি অফিসরে কর্মকর্তা কর্মচারিবৃন্দরা উপস্থিত ছিলেন। অন্যদিকে গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ লিংকন, সাধারণ সম্পাদক পাভেলসহ সাংবাদিকবৃন্দরা।

এছাড়াও উপজেলা বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে মৌসুমী খানমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

প্রসংগতঃ বিগত ১৭/০৫/২০২১ ইং তারিখে মৌসমী খানম গাংনী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘদিন সুনামের সাথে গাংনী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনের পর এডিসি হিসেবে তিনি পদন্নতি প্রাপ্ত হন।

তিনি জানান, জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি অতিরিক্ত জেলা প্রশাসক(এডিসি) হিসেবে যোগদান করবেন।