গাংনীতে কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফুুটবলে ওসমানপুর একাদশ চ্যাম্পিয়ন

মেহেরপুরের গাংনীতে কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফুুটবল টুর্নামেন্টে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার বিকেলে গাংনী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত খেলায় মেহেরপুর সদর উপজেলার বর্শিবাড়ি একাদশকে ৩-১ গোলে পরাজিত করে ওসমানপুর একাদশ চ্যাম্পিয়ন হয়।

গাংনী ফুটবল একাডেমি আয়োজিত এ টুর্নামেন্টে ওসমানপুর একাদশের হয়ে সুমন ২টি ও মোহন ১টি গোল করে। বর্শিবাড়ি একাদশের হয়ে একমাত্র গোলটি করে সুজন।

কামরুজ্জামান স্মৃতি টুর্নামেন্টে ম্যান অব দ্যা সিরিজ ওসমানপুর একাদশের সুমন, ম্যান অব দ্যা ম্যাচ মোহন, সেরা গোল রক্ষকের পুরুস্কার পান ওসমানপুরের জাহিদুল ইসলাম।

খেলা পরিচালনা করেন আব্বাস আলি ও সহকারি রেফারি হিসেবে দ্বায়িত্ব পালন করেন মাহবুব হোসেন ও বিপ্লব। টুর্নামেন্ট পরিচালনা করেন রুবেল হোসেন ও আব্বাস আলী।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিুকামাল পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, শহিদুল ইসলমা শাহ, উপজেলা যুবলীগের সভাপতি মো: মোশাররফুহোসেন, কাউন্সিলর মিজানুর রহমান, সাবেক এমপির একান্ত সহকারি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু, তুষার ইমরান প্রমুখ।

খেলা শেষে অতিথিরা খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপদের মাঝে পুরুস্কার হিসেবে ছাগল ও ট্রফিুতুলে দেন।

-গাংনী প্রতিনিধি