গাংনীতে কিশোরের ডাক এর উদ্যোগে এতিমখানায় শীতবস্ত্র বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন কিশোরের ডাক এর উদ্দ্যোগে গাংনীর চৌগাছা দারুল ইয়াতিম এতিমখানার ছাত্রদের জন্য সংগঠনের পক্ষ থেকে এতিম শিশুদের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে এতিমখানা চত্বরে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এতিমখানার সুপার মোঃ রইচউদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক রমজান আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী ও ওয়ালটন এর স্বত্বাধিকারী মাহাবুবুল বারী সাজু, মোঃ সামসুজ্জাহা ও অত্র প্রতিষ্ঠানের শিক্ষক দেলোয়ার হোসেন সহ কিশোরের ডাক এর সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল নোমান এর নেতৃত্বে সাধারন ছাত্রছাত্রীদের দ্বারা পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন কিশোরের ডাক। এই সংগঠন বিভিন্ন সময় স্কুল, কলেজ ও মাদ্রসায় শিক্ষা উপকরণ, কোরআন শরীফ ও এবং শীতের সময় শীতবস্ত্র বিতরণ করে থাকে।

গাংনীর চৌগাছা পশ্চিমপাড়াস্থ এতিমখানায় ৪৪ জন ছাত্রছাত্রীর জন্য শীতবস্ত্র বিতরণ করা হয় এসময় বক্তারা কিশোরের ডাক এর সদস্যরা নিজেদের সামান্য অর্থ বাঁচিয়ে এতিম শিশুদের জন্য যে মহতী উদ্দোগ নিয়েছেন তার জন্য কিশোরের ডাক এর সকল সদস্য কে অভিনন্দন জানান। সমাজের যুব সমাজ ও ছাত্রছাত্রীদের জন্য এটা অনুকরনীয় হতে পারে বলে উল্লেখ করেন।