গাংনীতে কৃষক লীগের কমিটি গঠন

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর সরকারী কলেজ ছাত্র সংসদদের সাবেক জিএস ও ভিপি ওয়াসিম সাজ্জাদ লিখন বলেছেন অপচর্চা করতে করতে তামাক ঘরে বসে গোডাউনে ও চায়ের দোকানে বসে পকেট কমিটি গঠন করার কারনে আওয়ামী লীগ আর আওয়ামী লীগ নেই, আওয়ামী লীগ চলে গেছে পকেটে পকেটে।

গতকাল বুধবার বিকেলে গাংনী উপজেলার বামন্দী আখসেন্টার চত্বরে কৃষক লীগের ওয়ার্ড কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বয়স্ক, বিধবা, মুক্তিযোদ্ধা, কৃষক সহ সকল সরকারী কর্মকর্তা কর্মচারী সুবিধা ভোগ করছে। অথচ যারা খাইছে তারা গাইছেনা যারা গাইছে তারা খাইছেনা। কৃষকলীগ খাইছেনা কিন্তু তারা গাইছে। কৃষকলীগ সব সময় প্রতিটা ভালো কাজের সাথে থেকে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে ভুমিকা রাখবে সেই সাথে দলকে সংগঠিত ও শক্তিশালী করতে কাজ করবে এমন নেতৃত্ব আমাদের প্রয়োজন।

বামন্দী ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক জিয়ারুল ইসলামের সভাপতিত্ব ও গাংনী উপজেলা কৃষকলীগের সহ সভাপতি প্রভাষক রিয়াজ আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, কৃষকলীগ নেতা আজিজুল হক বিশ্বাস, গাংনী পৌর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা নুর আহমেদ রিন্টু, জাহাঙ্গীর আলম বাদশা, আলাল উদ্দীন রিন্টু, আব্দুস সাত্তার, আবুল বাসার, আব্দুল সালাম প্রমুখ।

পরে আবু বক্করকে সভাপতি ও মিলন হোসেনকে সাধারণ সম্পাদক করে ১ নং ওয়ার্ড এবং মকুল হোসেনকে সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ২ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।