গাংনীতে গরু ব্যবসায়ীদের কাছে ডাকাতির অভিযোগে ডাকাত সন্দেহে একজন আটক

গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে গাংনী উপজেলার ঝোড়াঘাট গ্রামের মারফত আলী নামের একজনকে ডাকাত সন্দেহে আটক করেছে গাংনী থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে মারফত আলীকে তার বাড়ি থেকে গাংনী থানা পুলিশের একটি ইউনিট তুলে আনেন।

থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

গত বুধবার দিবাগত রাতে গাংনী উপজেলার কামারখালি গ্রামের চার গরু ব্যবসায়ী লালমনিরহাট থেকে গরু কিনে বাড়ি ফিরছিলেন। ট্রাক বোঝায় গরু নিয়ে ফেরার পথে কামারখালি গ্রামের সন্নিকটে রাস্তার উপর গাছ ফেলে ট্রাকটি থামিয়ে দেই।

পরে কামারখালী গ্রামে চার গরু ব্যবসায়ীর কাছ থেকে চার লক্ষ টাকা ছিনিয়ে নেয় ৬/৭ জনের সংঘবদ্ধ ডাকাত দল।

গরু ব্যবসায়ী আবুল কাসেম জানান, আমি আমার ভাই বুলবুল, মাখলুকাত হোসেন ও ট্রাকে করে গরু নিয়ে ফিরছিলাম। ছাতিয়ান ও কামারখালি মাঠের মধ্যে গাছ ফেলে ট্রাকের গতিরোধ করে আমাদের ঘীরে ফেলে ডাকাত দল। পরে আমাদের গলায় অস্ত্র ধরে চার জনের কাছ থেকে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে চলে যায় ডাকাত দল। পরে গ্রামবাসী ও খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল এসে আমাদের উদ্ধার করেন। এঘটনায় গাংনী থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, একটি আভিযোগ পেয়েছি। এ ঘটনায় গাংনী উপজেলার জোড়া ঘাট গ্রামের মারুফাত আলী নামে একজন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।