গাংনীতে গলায় ফাঁস দিয়ে প্রবাসির স্ত্রীর আত্নহত্যা

গাংনীর পশ্চিম মালসাদহ গ্রামে নুপুর খাতুন (২৩) নামের এক প্রবাসির স্ত্রীর লাশ ঝলন্তাবস্থায় উদ্ধার করেছে পুলিশ। নুপুর খাতুন পশ্চিম মালসাদহ গ্রামের ব্র্যাক অফিসপাড়ার বাসিন্দা ও বাহরাইন প্রবাসি হাবিবুর রহমানের স্ত্রী।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গাংনী থানা পুলিশের একটি টিম নুপুরের মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানান নুপুরের শয়ন কক্ষের ভিতর থেকে তালাবদ্ধ দেখে তার শাশুড়ি ও পরিবারের অন্যান্য সদস্য তাকে ডাকতে থাকেন। নুপুরের কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নুপুরকে ঝুলন্তাবস্থায় দেখতে পায়। পরিবারের লোকজন নুপুরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের মেডিকেল অফিসার তাকে মৃত ঘোষনা করেন।

পুলিশ জানায়, মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের মেয়ে নুপুর খাতুনের সাথে পশ্চিম মালসাদহ গ্রামের হাবিবুর রহমানের সাথে ৬ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের সংসারে একটি সন্তান আসে। এরপর হাবিবুর সংসারে সচ্ছলতা আনতে বাইরাইনে যান।সেখান থেকে মেবাইলে হাবিবুরের সাথে স্ত্রী নুপুরের নানা কারণে কয়েকবার ঝগড়া হয়। স্বামীর উপর অভিমানে সে আত্মহত্যা করেছেন বলে প্রাথীমক ধারনা পুলিশের। গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি) বজলুর রহমান বলেন, বিষয়টি তদন্ত শেষে ঘটনার আরো বিস্তারিত বলা যাবে ।