গাংনীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী ও শশুর পুলিশ হেফাজতে

গাংনীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী ও শশুর পুলিশ হেফাজতে

মেহেরপুরের গাংনীতে টুম্পা খাতুন(১৮) নামের এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় ওই গৃহবধূর পিতার আবেদনের প্রেক্ষিতে স্বামী সাঈদ হোসেন (২৩) ও শশুর মিঠু হোসেনকে (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) সকাল ৯ টার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) দিবাগত মধ্যরাতে ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার ঢেপা স্কুলপাড়া এলাকায়। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, প্রায় ছয় মাস পূর্বে গাংনী উপজেলার ঢেপা গ্রামের সাঈদ হোসেনের সাথে মেহেরপুর সদর উপজেলার দফরপুর গ্রামের পিন্টুর মেয়ে টুম্পা খাতুনের বিয়ে হয়। সাঈদ পেশায় রাজমিস্ত্রী। বিয়ের পর তারা দুজনেই সংসার করে আসছিলেন।

সাঈদ হোসেনের খালা পারভীনা খাতুন বলেন, তারা স্বামী স্ত্রীর মধ্যে ভালো সম্পর্ক ছিলো। গতকাল ঈদের বাজার করেছে। সারাদিন রোজা পালনের পর সন্ধ্যায় পিকনিক করেছে। আর মধ্যরাতে শুনছি গলাই দঁড়ি দিয়েছে। ওদের স্বামী স্ত্রীর মধ্যে কি ছিলো আমরা কিছুই বুঝতে পারছি না।

ওসি মো: তাজুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত হবে। এছাড়া গৃহবধূর স্বামী ও শশুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।