গাংনীতে গৃহবধূর লাশ উদ্ধার

মেহেরপুরের গাংনীতে রেশমা খাতুন (১৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার সময় দিকে রেশমার লাশ উদ্ধার করে পুলিশ। রেশমা তেঁতুলবাড়ীয়া গ্রামের বিজিবি ক্যাম্পাড়ার হাসিবুল ইসলাম শান্তর স্ত্রী ও পার্শবর্তী দেবীপুর গ্রামের আতাহার আলীর মেয়ে।

রেশমা খাতুনের পিতা দেবীপুর গ্রামের আতাহার আলী বলেন,আমার মেয়েকে জামাতা হাসিবুল ইসলাম শান্ত শ্বাসরোধে হত্যা শেষে ফ্যানের সাথে মরদেহ ঝুলিয়ে রাখে। প্রতিবেশি ও আমরা লাশের কাছে পৌছানোর পূর্বেই লাশ মাটিতে নামিয়ে রাখে আত্মহত্যা বলে অপপ্রচার করতে থাকে।

রেশমার চাচা আলতাফ হোসেন জানান,তার ভাতিজা রেশমা খাতুনের সাথে দু’বছর আগে বিয়ে হয় হাসিবুল ইসলাম শান্তর। বিয়ের পর থেকে সংসার জীবনে নানা কারণে রেশমা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। একারণে রেশমা খাতুনকে হত্যা করে ঘটনা ধামাচাপা দিতে অপপ্রচার করছে। অবিলম্বে হাসিবুল ইসলাম শান্তকে আটক করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন তিনি।
স্থানীয় বাসিন্দা ও তেঁতুলবাড়ীয়া ইউপি সদস্য গোলাম কিবরিয়া জানান,অন্যদের মত আমারও আত্মহত্যার ঘটনা নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে। তবে রেশমা ও শান্তর মধ্যে বেশ কিছুদিন যাবৎ কোলহ চলে আসছিলো।

এ বিষয়ে শান্তর পরিবারের সদস্যরা জানান,ভোরে রেশমার লাশ ফ্যানের সাথে ঝুলতে দেখে নীচে নামানো হয়। এর বাইরে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: ওবাইদুর রহমান জানান,মৃত্যু’র ঘটনা জানতে পেরে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্দের জন্য মেহেরপুর মর্গে নেয়া হবে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর হত্যা না আত্মহত্যা এ বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।