গাংনীতে চালককে অজ্ঞান করে ইজিবইক চুরি

হবি নামের এক ব্যাক্তির অটো ভাড়া করে নিয়ে এসে শিশিরপাড়ায় ভাড়া বাসাতে খাবারের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে ঘরেই তালা বদ্ধ করে অটো নিয়ে পালিয়েছে ছদ্দবেশি চোর।
পরে জোরে জোরে গুংরাতে থাকলে বাড়ী মালিকের নজরে পরে বিষয়টি। ঘরের তালা ভেঙ্গে উদ্ধার করা হয় অটো চালককে।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গাংনী পৌর শহরের শিশিরপাড়ায়। এঘটনায় ভাড়ায় চালিত অটো চালক হাবিবুর রহমান হবি বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ঢেপা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে হাবিবুর রহমান হবি (৫৫) সাম্প্রতিক সময়ে পারিবারিক অসচ্ছলতার কারণে জীবিকা নির্বাহের জন্য পোড়াপাড়ার আক্তার হোসেন নামের এক লোকের নিকট থেকে দুই মাস আগে একটি অটো প্রতিদিন ৩’শত টাকায় ভাড়ায় নেয়। দুই মাস ভালোভাবে চালিয়ে আসছিলেন।

গতকাল মঙ্গলবার বিকেলে গাংনীর শিশিরপাড়ার মোড়ে ব্যবসায়ী রানার দুইতলার নিচতলায় ভাড়া নেয় মেহেরপুরের সবজি¦ ব্যবসায়ী পরিচয় দিয়ে ছদ্দবেশি এক ব্যক্তি। নতুন চৌকাট, টেবিল ও বাসনপত্র নিয়েছেন স্ত্রী নিয়ে এসে কাগজপত্র জমা দেবে বলে জানিয়েছেন।

গত সোমবার বাসা ভাড়া নিয়ে মঙ্গলবারই একটি অটো চুরি নিজ ঘরে বদ্ধ করে পালিয়ে যাওয়ায় এলাকায় বেশ আলোচনা-সমোলাচনা শুরু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুর রহমান জানান, তাৎক্ষণিক পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাটিয়েছি। ঘটনার সাথে জড়িতকে রাতেই খুজে বের করার চেষ্টা করা হচ্ছে। ভুক্তভোগি গাংনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে শারীরিক অবস্থা ভালো বলে নিশ্চিত করেছেন চিকিৎসক।

-নিজস্ব প্রতিনিধি