গাংনীতে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ৫ জন আহত

মেহেরপুরের গাংনীতে ছাত্রলীগের নতুন কমিটি গঠনে বিবাদমান দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে। বিরোধ নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের একটি তদন্ত দলের সামনে আজ বৃহস্পতিবার দুপুরে গাংনী হাসপাতাল বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে উপজেলা ছাত্রলীগ নেতা ফাহিম হোসেন (১৭), জেলা ছাত্রলীগ সদস্য সবুর হোসেন (১৭) গাংনী ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুল ইসলামকে (২২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাংনী উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করা নিয়ে বেশ কিছুদিন থেকে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা চলে আসছিল।
প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ নেতাকর্মী সূত্রে জানা গেছে, বেলা সাড়ে এগারটার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি সোহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ও জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুস সামাদ বাঁধন গাংনী উপজেলা শহরে বিরোধের বিষয়ে খোঁজ নিতে আসেন।

এসময় ছাত্রলীগের ইমরান-হাসিব পক্ষের লোকজন সেন্টু-শিশির পক্ষের নেতাকর্মীদের উপর চড়াও হয়। এতে দুপক্ষের মধ্যে মারামারি শুরু হলে অন্তত ৫ জন রক্তাত্ব জখম হয়। পরে স্থানীয় আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম বলেন যারা মারামারি করেছে তারা পারিবারিক কলহের জের ধরে মারামারি করেছেন। গাংনীতে ছাত্রলীগের কোন বিবাদ নেই বলেও দাবী করেন তিনি।
গাংনী থানার পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আরো পড়ুন-গাংনীর ভাটপাড়া ইকোপার্কের কাজলা নদীর পানিতে বিষক্রিয়া, মারা গেছে প্রায় শত মন মাছ।