গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত-২

মেহেরপুরের গাংনী উপজেলার রামনগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে ঐ গ্রামের আঃ জব্বার ও আবদুস সালাম মারাত্মক আহত হয় বলে অভিযোগ করেছে আঃ জব্বারের স্ত্রী মোছাঃ শাহিদা খাতুন।

এ বিষয়ে শনিবার গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মোছাঃ শাহিদা খাতুন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৯-০১-২০২০ ইং) দুপুর আড়াইটার দিকে জব্বার ও সালাম বেগুনের ক্ষেতে বেগুন তুলতে গেলে ঐ গ্রামের মৃত সুন্নত আলির ছেলে মোঃ হাফিজুর রহমান, মোঃ আখের আলী, মোঃ ইয়াদ আলী, মোঃ হাফিজুর রহমানের ছেলে কনক আলী, মৃত শরিয়ত বিশ্বাসের ছেলে মোহাম্মদ আলী মৃত হৈফত বিশ্বাসের ছেলে ছহিরুদ্দিন বিশ্বাস মিলে বেগুনের ক্ষেতে যাওয়ার পথে গতি রোধ করে অভিযোগকারি শাহিদু খাতুনের স্বামী আঃ জব্বার ও দেবর আব্দুস সালামের উপর অতর্কিত হামলা করে। এতে তারা মাথা, ঘাড়ে শরীরে বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়।

পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার ভর্তির পরামর্শ দেন।

জানতে চাইলে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, মারামারির ঘটনায় উভয় পক্ষের লোকজন থানায় অভিযোগ দিয়েছে। এক পক্ষের মামলা হয়েছে তবে আরেকটি পক্ষ যাদের নামে অভিযোগ দিয়েছে তাদের উপস্থিতি না পাওয়াই মামলা নেওয়া হয়নি তবে প্রকৃত যারা জড়িত তাদের নামে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।