গাংনীতে জোর পুর্বক ভবন নির্মাণ কাজ বন্ধের দাবীতে নির্যাতিত এক নারীর সংবাদ সম্মেলন

জমিজমা সংক্রান্ত বিরোধে বিজ্ঞ আদালতে মামলা চলমান অবস্থায় জোরপূর্বক পাকা বিল্ডিং নির্মান বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন গাংনীর হাসপাতাল পাড়ার নাসিমা খাতুন। মঙ্গলবার দুপুরে গাংনী প্রেসক্লাবে উপস্থিত হয়ে তিনি সংবাদ সম্মেলন করেন। ভুক্তভোগী নাসিমা খাতুন গাংনী হাসপাতাল পাড়ার মৃত নৃরৃল ইসলামের স্ত্রী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাসিমা খাতুন বলেন, আমার স্বামী নৃরৃল ইসলাম কর্তৃক বিগত ৮/০২/২০১৭ ইয় তারিখে রেজিষ্ট্রিকৃত দলিল যার নং-১২৪৪ এর মাধ্যমে ২.২৫ শতাংশ জমি এবং ২৪/৮/২০১৮ ইং তারিখে রেজিস্ট্রিকৃত দলিল যার নং-৫৩৬৭ এর মাধ্যমে এর মাধ্যমে ১.২৫ শতাংশ জমির মালিকানা প্রাপ্ত হই। উক্ত জমি খারিজ করতে ভুমি অফিসে গেলে দেখি স্থানীয় মৃত আকবর আলীর ছেলে মোনায়েম হোসেন আদালত থেকে বাতিল কৃত দলিল দ্বারা অসাধু পন্থায় নিজ নামে খারিজ করে নেন। আমি মোনায়েম হোসেনের নামে খারিজ বাতিলের জন্য খুলনা বিভাগীয় কমিশনারের বরাবর কেস নথিভুক্ত করি যা বর্তমানে বিজ্ঞ আদালতে চলমান আছে।উল্লেখিত ২.২৫ শতাংশ জমিতে তিন তলা ভবন নির্মাণ করে বসবাস করছি। এবং ১.২৫ শতাংশ জমির ওপর উচ্ছেদ মামলা চলমান রয়েছে। বিজ্ঞ আদালতে মামলা চলমান অবস্থায় মোনায়েম হোসেন ১.২৫ শতাংশ জমিতে স্থায়ী পাকা ভবন নির্মাণ করে জোর দখলের চেষ্টা করছে। মোনায়েম হোসেনের এ কাজে আমরা বাধা দিতে গেলে মোনায়েম হোসেন তার লোকজন নিয়ে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এ বিষয়েও গাংনী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে যার নং-১০০৬, তারিখ-২২/৬/২০১৯।

নাসিমা খাতুন আরো বলেন, মোনায়েম হোসেন তার সন্ত্রাসী বহিনী দিয়ে আমার বাড়ির অন্যান্য ভাড়াটিয়াদের বাড়ি ছেড়ে দেবার হুমকি অব্যাহত রেখেছে। এমনকি আমার বাড়ির মুল গেটে বাহিরে তালাবদ্ধ করে আমাকে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করে। এ অভিযোগ করা হয় গাংনী থানায়। আমার স্বামী নুরুল ইসলাম ২৬/০৬/২০২১ তারিখে স্ট্রোকে মারা যান । পরিবারের আমি এখন মানবেতর জীবন যাপন করছি। বিজ্ঞ আদালতসহ স্থানীয় প্রশাসনের কাছে আমার নিরাপত্তাসহ জোরপুর্বক ভবন নির্মাণ কাজ বন্ধের দাবী জানান ভুক্তভোগী নাসিমা খাতুন।