গাংনীতে ট্রাক চাপায় রাজমিস্ত্রি নিহত, আহত ১

মেহেরপুরের গাংনী উপজেলার চেংগাড়া বাজারে বালি ভর্তি ট্রাক চাপাই মুলায়েম হোসেন (৪৫) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই সাবেক সেনা সদস্য তইজদ্দিন (৫৫) নামের এক রাজমিস্ত্রি।
নিহত মুলাম হোসেন দৌলতপুর উপজেলার নাটনা পাড়া গ্রামের মৃত আফেল মন্ডলের ছেলে। আহত তইজদ্দিন একই গ্রামের দারেজ মন্ডলের ছেলে।
বৃহস্পতিবার সন্ধায় এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা এসময় ঘাতক ট্রাকটি আটক করেছে।

স্থানীয়রা জানান, মুলাম হোসেন ও তার চাচাতো ভাই তাইজদ্দিন মন্ডল গাংনী সন্ধানী স্কুল পাড়ায় কাজ শেষে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন । গাংনীর চেংগাড়া বাজার এলাকায় পৌছালে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারায়। এসময় কুষ্টিয়া থেকে মেহেরপুর গামী দ্রতগ্রতির একটি বালি ভর্তি ট্রাকের পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে রাজমিস্ত্রি মোটরসাইকেল আরোহী মুলাম হোসেন ঘটনা স্থলেই নিহত হয়। এসময় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয় মোটর সাইকেল চালক সাবেক সেনা সদস্য তইজদ্দিন। স্থানীয়রা আহত তইজদ্দিনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান,ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়রা কুষ্টিয়া ট-১১-২৭২০ নাম্বারের ট্রাকটিকে আটক করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ময়না দতন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে দেয়া হবে।