গাংনীতে ডা. সাগরের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

গাংনীতে ডা. সাগরের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

মেহেরপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.এ.এম. নাজমুল হক সাগর এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার(১৬ আগস্ট) সন্ধায় গাংনী উপজেলার সাহারবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাহারবাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুকের সভাপতিত্বে ও মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহজাহান আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটি সদস্য, রাজশাহী মেডিকেল কলেজের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ডা.এ.এম. নাজমুল হক সাগর।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাহারবাটি ইউনিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদ মুরশেদ অতুল, সাহারবাটি ০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান খোকন,সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবান,০৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আয়নাল হক,০৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য মহিদুল ইসলাম, সাহারবাটি ০৯নং ওয়ার্ড়ের ইউপি সদস্য আব্বাস আলী।

এসময় গাংনী উপজেলা শ্রমিক লীগ জিয়াউল হক জিয়া,মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ – সভাপতি হুমায়ন কবির লিখন।
গাংনী উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,তৌফিক আজিজ মুন্না,রাসেল হোসেন,হুসাইন আহমেদ,যুগ্ম- সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন,মটমুড়া ইউনিয়ান ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম প্রমূখ।