গাংনীতে দিনমুজরের বাড়ি ঘর ও সীমানা প্রাচির ভাংচুরের অভিযোগ

গাংনীতে অসহায় দিনমুজরের বসত বাড়ীসহ সীমানা প্রাচির ভাংচুর করে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার সকাল ১০টার দিকে গাংনী পৌরসভার চৌগাছা গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগী ইস্তল আলী জানান, আমার বাবার পৈত্রিক সম্পত্তি আমাকে ফাকি দিয়ে আমার দুই ভাই রেজিস্টি করে নিয়েছে।

সেই থেকে আমি দীর্ঘ ৪০ বছর যাবৎ চৌগাছা মৌজার সি এস ২৮ নং এস এ ১,আর এস,১নং খতিয়ানের সাবেক দাগ নং ৩০৬৭/আর এস ৭০২৭ নং দাগে ৮ শতক খাস জমিতে বতসবাড়ী নির্মান করে বসবাস করছি।

হঠাৎ সম্পত্তি থেকে ভাই আব্দুল কুদ্দসের ছেলে আব্দুল্লাহের নেতৃত্বে ইদ্রীস আলী, পলাশ হোসেনসহ ১০/১২জন বাঁশের লাঠি শোঠা ও সাবল নিয়ে আমার বসত বাড়ীতে হামলা চালিয়ে সীমানা প্রাচির ভাংচুর করেছে।

আমি বাঁধা দিলে আমাকে ও আমার স্ত্রীকে লাঠি দিয়ে আঘাত করে। এসময় স্থানীয়রা তাদের হাত থেকে উদ্ধার করে। গাংনী হাসপাতালে প্রাথামিক চিকিৎসা নিয়েছি।

হামলাকারীরা বাড়ী ঘর ভাংচুর করেছে। এছাড়া তারকাটার বেড়া নির্মান করেছে। তিনি আরও বলেন এই জমি নিয়ে মেহেরপুর যুগ্ম জেলা জজ ২য় আদালতে দেওয়ানি মামলা বিচারাধীন রয়েছে। যার মামলা নং দেং -১১/২০২০।

মামলা চলমান থাকা অবস্থায় গোপনে আমার দখলি বাড়ী ওই প্রভাবশালী মহলটি ভূমিহীন বন্দবস্ত নিয়েছে বলে তারা দাবী করে ঘর ভাংচুর করেছে। এঘটনায় আমি গাংনী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।