গাংনীতে নবাগত এসিল্যান্ড নাদির হোসেন শামীমের যোগদান

মেহেরপুরের গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা নাদির হোসেন শামীম নবাগত এসিল্যান্ড হিসাবে যোগদান করেছেন। মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে রবিবার যোগদানের পর বিকেলে তিনি গাংনী উপজেলা ভুমি অফিসে যোগদান করেন।

নাদির হোসেন শামীম ময়মনসিং জেলার গৌরিপুর উপজেলার বাসিন্দা। প্রায় দুই মাস পর গাংনী উপজেলা ভুমি অফিসের শুন্যপদ পুরণ করলেন তিনি।

গাংনীতে পৌঁছে তিনি প্রথমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী খানমের কার্যালয়ে আসেন। এ সময় ইউএনও তাঁকে ফুলের শুভেচ্ছায় স্বাগত জানান।

নবাগত এসিল্যান্ডকে নিজ কর্মস্থল উপজেলা ভূমি কার্যালয়ের সব কর্মচারীর সঙ্গে পরিচয় করিয়ে দেন ইউএনও। এলিল্যান্ড নাদির হোসেন শামীম ৩৬ তম বিসিএস ক্যাডার উত্তীর্ণ করে মাগুড়া জেলা প্রশাসকের কার্যলয়ে কর্মরত ছিলেন। পদোন্নতি পেয়ে তিনি গাংনী উপজেলা ভূমি কার্যালয়ের পূর্বের এসিল্যান্ড নাজমুল আলমের শূন্যস্থান পূরণ করলেন।

উপজেলা ভুমি অফিসের সকল কর্মচারীবৃন্দরা নবাগত এ কর্মকর্তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। গাংনী উপজেলাবাসীর সহযোগীতায় ভুমি সেবা সবার দৌরগোড়ায় পোঁছে দেয়ার কথা বলেন এই কর্মকর্তা।

উল্লেখ্যঃ ১লা সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে এসিল্যান্ড নাজমুল আলমের রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে বদলি হলে গাংনী উপজেলায় এসিল্যান্ড শুন্য ছিল। সে পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী খানম দায়িত্ব পালন করছিলেন।