গাংনীতে নৌকার বিজয় পেতে উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধতার সাথে কাজ করতে হবে-মোখলেছুর রহমান মুকুল

গাংনীতে নৌকার বিজয় পেতে উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধতার সাথে কাজ করতে হবে-মোখলেছুর রহমান মুকুল

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতিয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা করেছে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মোখলেছুর রহমান মুকুল।

মঙ্গলবার দুপুরে গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের দলীয় কার্যালয়ের সামনে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য হাজি মোঃ ইছারুদ্দীন।

প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেসুর রহমান মুকুল বলেন, গাংনীতে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনতে উপজেলা আওয়ামীলীগকে ঐক্যবতার সাথে কাজ করতে হবে। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা যে যেখানেই থাকুকনা কেন নির্বাচনের সময় সকলেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। আওয়ামীলীগের নেতাকর্মীরা শেখহাসিনার সৈনিক। তারা জাতে মাতাল তালে ঠিক। যে যেমন মানুষ বাংলাদেশ আওয়ামীলী তাকে সেই মুল্যায়ন করে বলেই বর্তমান সরকার আর সার্বজন নন্দিত। আমরা সেই আওয়ামীলীগের সৈনিক হিসেবে গাংনী উপজেলা আওয়ামীলীগকে আরও গতিশীল করতে মাঠে কাজ করছি। গ্রামে গ্রামে তৃণমুল নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরছি। বিগত ৩০ বছরে গাংনীতে আওয়ামীলীগের যে অবস্থান ছিল, সেই অবস্থান থেকে ঐক্যবদ্ধ আওয়ামীলীগে রুপান্তিরিত করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কাকে জয়যুক্ত করতে এবং স্বাধীনতা বিরোধীদের চক্রান্তকে রুখে দিতে গাংনী উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধতার সাথে কাজ করবে।

তিনি আরও বলেন, ব্যবসা ভিত্তিক রাজনীতি করে কখনও মানুষের সেবা করা যায়না, মানুষের মন জয় করা যায়না। ব্যবসা ভিত্তিক রাজনীতি থেকে গাংনীর রাজনীতিকে বের করে জনসেবা মুলক রাজনীতি হিসেবে গড়ে তোলার জন্য তৃণমুলের নেতাকর্মী ও সমর্থকদের একত্রে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত তৃণমুলের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার কাছে মোখলেসুর রহমান মুকুলের পক্ষে নৌকার মনোনয়ন দাবী করেন। অন্যান্য বক্তারা বলেন, এপর্যন্ত যারা এমপি হয়েছেন তারা নিজেদের স্বার্থ নিয়ে ব্যাস্ত থেকেছেন। জনগনের দুর্দশার কথা শোনেননি কেউ। সকলেই জনগনের দাবীকে কানের মধ্যেই গুজে রেখেছেন। মোখলেসুর রহমান মুকুল কখনও নিজের কথা না ভেবে,পরিবারের কথা না ভেবে মানুষের সেবা করেছেন। জনগনের জন্য মাঠে ময়দানে কাজ করেছেন। মানুষের সেবা করতে গিয়ে প্রতিহিংসায় জেল খেটেছেন একাধিকবার এবং আওয়ামীলীগ করতে গিয়ে জামাত বিএনপির রোষানলে পড়ে গ্রাম ছাড়া হয়েছিলেন দীর্ঘদিন। তার এই ত্যাগের মুল্যায়ন করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। এবারের নির্বাচনেও সময়ও মানুষ তাকে এমপি হিসেবে দেখতে চাইছেন।

অনুষ্ঠানে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মটমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ বারি, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ষোলটাকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, মটমুড়া ইউনিয়ন আওয়াসমীলীগের সহ সভাপতি আব্দুল মেলেটারি, গাংনী পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবীরুদ্দীন প্রমুখ। প্রস্তুতিমুলক আলোচনা সভায় উপজেলার বিভিন্ন এলাকার আওয়ামীলীগ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।