গাংনীতে পরিবারের প্রতি অভিমানে শরীরে পেট্রোল ঢেলে তরুণের মৃত্যু

গাংনীতে পরিবারের প্রতি অভিমানে শরীরে পেট্রোল ঢেলে তরুণের মৃত্যু

মোটরসাইকেল চড়া নিয়ে পরিবারের প্রতি অভিমান করে শরীরে পেট্রোল ঢেলে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহতের নাম তারিখ হোসেন (১৭)। সে মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের মোল্লা পাড়ার লাভলু হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেল চড়া নিয়ে পরিবারের সাথে ঝামেলা হয় তারিখের। এক পর্যায়ে তার কাছ থেকে মোটরসাইকেলের চাবি কেড়ে নেয় পরিবারের লোকজন। সেই কারণে তারিখ পরিবারের প্রতি অভিমান করে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ঢাকায় রেফার্ড করে কুষ্টিয়ার কর্তব্যরত চিকিৎসকেরা।

অগ্নিদগ্ধ হয়ে তারিখের শরীরের অর্ধেকেরও বেশি অংশ পুড়ে গেছে। গত সোমবার (১৭ই এপ্রিল) বিকেলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য (কাজিপুর ইউনিয়ন) মো: মহিবুল ইসলাম জানান, গত ৬দিন আগে মোটরসাইকেল চড়া নিয়ে পরিবারের সাথে ঝামেলার কারণে ছেলেটি শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েও অবস্থার উন্নতি হয়নি; গতকাল ঢাকায় মারা যায়। গতকাল  মঙ্গলবার দুপুর ২টায় হাড়াভাঙ্গা মোল্লা পাড়ায় তার দাফন সম্পুর্ন হয়েছে।