গাংনীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আলিফ হোসেন (৮) এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম সহড়াতলাতে এ ঘটনা ঘটে। আলিফ হোসেন সহড়াতলা গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

আলিফের পরিবারের সদস্যরা জানায়,বাড়ির পার্শে জনৈক্য আইতাল হোসেনের পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন সে। পরে পুকুরে নিখোঁজের বিষয়টি বামুন্দী ফায়ার সার্ভিসকে জানানো হলে তারা আলিফকে উদ্ধার করে।

বামুন্দী ফায়ার সার্ভিসে ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইছাহাক আলী জানান,পুকুরে ডুবে আলিফ নামের এক শিশু নিখোঁজ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিসের কর্মীরা বেশ কিছু সময় চেষ্টা করে আলিফকে উদ্ধার করে। পরে তাকে সন্ধানী হাসপাতালে নেয়া হলে কতর্বর‌্যত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। আলিফের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে স্টেশন অফিসার ইছাহাক আলী বলেন,অভিভাবকদের সচেতন হতে হবে তা না হলে অপমৃত্য’র হাত থেকে রক্ষা পাওয়া কঠিন। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে প্রচার প্রচারনা করা হলেও অভিভাবক বৃন্দরা কর্নপাত করেনা একারনে পানিতে ডুবে মৃত্যু’র ঘটনা ঘটছে। উল্লেখ্য : গত দু মাসে জেলায় অন্তত ১০ জনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।