গাংনীতে পারিবারিক সংঘর্ষ, মহিলা সহ আহত-৪

পারিবারিক কলহের জের ধরে দুই বিয়াই পরিবারের মধ্যে সৃষ্ট সংঘর্ষে উভয় পক্ষের মহিলা সহ চারজন আহত হয়েছে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল নয়টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার নওয়াপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলো- নওয়াপাড়া (ক্লাবপাড়া) গ্রামের আফছার আলীর ছেলে নায়েব আলী (৬০), নায়েব আলীর স্ত্রী বুলুয়ারা খাতুন (৩৬), অপরপক্ষের একই গ্রামের মৃত শাকের আলীর ছেলে আহত সামসুল হক (৪৯) ও জিন্নাত আলীর স্ত্রী সোহাগী খাতুন (৩৫) আহত সামসুল হক জানান, নায়েব আলীর ছেলে সুমন আলী আমার মেয়েকে কয়েক মাস ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে।

আমি তার পিতা নায়েব আলীকে বিষয়টি জানালেও কোন গুরুত্ব দেননি তিনি। আমার জামাই ফরিদ প্রবাসী হওয়ার কারণে সে আমার মেয়ের উপর লোলুপ দৃষ্টি অব্যাহত রেখেছে। গত রাতে সিঁধকেটে সুমন আমার মেয়ের ঘরে ঢুকতে চেয়েছিল এ বিষয়টি জানাজানি হলে বিষয়টি সুমনের পিতা নায়েব আলীকে জানাতে গেলে নায়েব আলী আমার উপর ক্ষিপ্ত হয়ে হাসুয়া দিয়ে আমাকে কুপিয়ে জখম করে। সেই সাথে পিটিয়ে আহত করেছে আমার ভাই বৌ সোহাগী খাতুনকে।

অপরপক্ষে পাল্টা অভিযোগ করে নায়েব আলী জানান, সামসুল হকের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল আমার পরিবারের উপর অতর্কিত হামলা করে আমাকে কুপিয়ে জখম করে এবং আমার স্ত্রী বুলুয়ারা ও ছেলে সুমনকে মারধর করে আহত করে। উভয়পক্ষের মধ্যে মামলার প্রস্তুতি চলছিল। এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।