গাংনীতে প্রবাস ফেরতের আত্ম*হত্যা

রাতে বাড়ির পাশের দোকানে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে এসে ঘরে শুয়েছেন প্রবাস ফেরৎ রফিকুল ইসলাম (৪০)। ঘর থেকে সকালে উদ্ধার হলো তার ঝুলন্ত মরদেহ।

স্ত্রীর দাবী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন স্বামী রফিকুল ইসলাম। তবে, প্রতিবেশীদের বক্তব্য স্ত্রীর পরকোয়ীর জের ধরেই স্বামীর আত্মহত্যা।

রফিকুল ইসলাম গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামের বিলপাড়া এলাকার ইদ্রিস আলী ওরফে ইদু বকসের ছেলে। আজ রবিবার (২৭ নভেম্বর) সকালে রফিকুলকে নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় উদ্ধার করেন গাংনী থানা পুলিশ।

স্থানীয়রা জানান, রফিকুল শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে পাড়ার এক দোকানে টেলিভিশনে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে মধ্যরাতে বাড়িতে আসেন।

স্থানীয়রা বলেন, স্ত্রীর পরোকীয়া নিয়ে তাদের মধ্যে ঝগড়া ঝাটি চলতো। স্ত্রীর উপর অভিমান করে আত্মহত্যা করতে পারেন তিনি।

এদিকে রফিকুলের স্ত্রী সালমা খাতুন বলেন, ৪ বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন তিনি। শারীরিক সমস্যার কারণে বাড়ি চলে আসে। বাড়ি এসেও তার শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেয়। শরীরে রিং পরানো রয়েছে। বর্তমানে সে বাড়ির পাশে মুদি দোকান দিয়ে ব্যবসা করছিলেন। রাতে সে পাশের দোকানে বিশ্বসকাপ ফুটবল খেলা দেখে রাতে বাড়ি ফিরেছেন। কিন্তু আমি বুঝতে পারছিনা কি কারনে সে আত্মহত্যা করেছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে সুরোতহাল তৈরী করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।