গাংনীতে প্রবাস ফেরত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মেহেরপুরের গাংনীতে রবজেল আলী (৫২) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার কাথুলী ইউনিয়নের খাসমহল গ্রামের তার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। রবজেল আলী খাসমহল গ্রামের আবেদ আলীর ছেলে। সে গত দুই সপ্তাহ পূর্বে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন।

স্থানীয়রা জানান, রবজেল আলী দির্ঘদিন যাবৎ মালদ্বীপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলো। সম্প্রতি সে বাড়িতে আসার পর তার স্ত্রীর সাথে মালদ্বীপ থেকে পাঠানো টাকাপয়সা সহ পারিবারিক নানা বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ ঘটনার জেরে রবজেল আলীর স্ত্রীর বেলিয়ারা খাতুন নির্যাতনের অভিযোগ তুলে গাংনী থানায় গত শনিবার একটি লিখিত অভিযোগ করে। এসব ঘটনার জেরে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

তবে অপর একটি স্থানীয় সূত্র জানিয়েছে, রবজেল আলীর শশুর গত কয়েকদিন পূর্বে রবজেল আলীকে হুমকি ধামকি দিয়েছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে। এছাড়া গত শুক্রবার রাতে রবজেল আলীর স্ত্রী রাতের আধারে বাড়ি থেকে চলে গিয়েছিলো। এসব ঘটনায় নানা সন্দেহের সৃষ্টি হয়েছে।

এসব বিষয়ে জানতে রবজেল আলীর স্ত্রীর বেলিয়ারা খাতুনকে পাওয়া যায়নি।

গাংনী থানার এস আই মাসুদ জানান, রবজেল আলীর বিরুদ্ধে তার স্ত্রী বেলিয়ারা খাতুন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগটি এখনও তদন্ত করা হয়নি। তবে রবজেল আলী অভিযোগের বিষয়টি অবগত ছিলো।

গাংনী থানার ওসি মো: বজলুর রহমান জানান, রবজেল আলী নামের এক সদ্য প্রবাস ফেরত এক ব্যক্তির মরদেহ তার নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলতে এমন সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়। রবজেল আলীকে হত্যা করা হয়েছে নাকি নিজেই আত্মহত্যা করেছে তা নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে।