গাংনীতে বসুন্ধরা সিমেন্টের খুচরা ব্যবসায়ীদের নিয়ে হালখাতা

বসুন্ধারা গ্রুপ সিমেন্ট সেক্টরের ডিজিএম পলাশ আক্তার বলেছেন, ব্যবসায়ী হিসেবে আপনারা মুনাফা করবেন। সেই মুনাফা যেনো ভাল জিনিস বিক্রি করেই আসে। আপনারা দেশ ও দেশের মানুষের কল্যানে ব্যবসা করবেন।

আজ বুধবার (৮ জুন) বেলা ৩ টার সময় গাংনীতে বসুন্ধরা সিমেন্ট ডিলার মেসার্স থ্রি আই এন্টারপ্রাইজ এর হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আপনার বন্ধু, আত্মীয় ও প্রতিবেশীরা আপনার কাছ থেকে মালামাল কিনে থাকেন। তাই আপনাকে সৎ ব্যবসায়ী হিসেবে তাদের কাছে আস্থা অর্জন করতে হবে। দেশ ও দেশের মানুষের প্রতি আপনাদের(ব্যবসায়ীদের)দায়বদ্ধতা আছে। বসুন্ধরাগ্রুপের প্রতিটি পণ্য বাজারের সেরা। বিএসটিআয় কর্তৃক মান নিয়ন্ত্রিত। ভাল সিমেন্ট বলেই আপনারা গ্রাহকদের কাছে সিমেন্ট বিক্রি করুন। বিল্ডিং কোড মেনেই বাড়ি বানানোর পরামর্শ দেবেন। দায়ীত্ববোধের যায়গা থেকেই ভাল জিনিস বিক্রি করবেন।

গাংনীর মেসার্স থ্রি আই এন্টারপ্রাইজের স্বতাধিকারী মো: আরিফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হালখাতা অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের কুষ্টিয়া ডিভিশনাল (ডি.এস.আই) মোঃ জাফরুল ইসলাম, কুষ্টিয়া এ.এস.এমমোঃ মামুন শিকদার ।

বসুন্ধারা গ্রুপ সিমেন্ট সেক্টরের টি.এস.এম মো: মাসুদ ছালা উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেসার্স থ্রি আই এন্টারপ্রাইজের অপর স্বতাধিকারী হুমায়ন কবীর ও নাজমুল হুদা ও গাংনী পৌর সভার ইঞ্জিনিয়ার শামীম রেজা উপস্থিত ছিলেন।

এলাকার ৫ জন শ্রেষ্ট বিক্রেতাকে কোম্পানি প্রদত্ত উপহার ও অন্যান্যদের সাধারণ উপহার প্রদান করা হয়। হালখাতা অনুষ্ঠানে এলাকার মোট ৪০ জন খুচরা বিক্রেতা উপস্থিত।