গাংনীতে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

গাংনীতে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

গাংনীতে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে গাংনী উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলামের সভাপতিত্বে ও বিএনপি নেতা মুস্তাফিজুর রহমান বাবলুর সঞ্চালণায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথী হিসেবে উপিস্থত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো: আমজাদ হোসেন।

এসময় গাংনী উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক সাজেদুর রহমান বুলবুল,পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুল্লাহেল মারুফ পলাশ,জেলা কৃষকদলের সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান,বিএনপি নেতা শহিদুল ইসলাম,কাথুলী ইউপি বিএনপির সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো: আমজাদ হোসেন বলেন,বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি,তারেক রহমান সহ নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও তত্বাবধায়ক সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবি নিয়ে মাঠে রয়েছে বিএনপি। এসময় তিনি সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন,নির্দেশনা পেলে সরকার পতনের আন্দোলনে সামিল হতে হবে।