গাংনীতে ভ্রাম্যমান আদালতে ২ মাদক সেবকের কারাদন্ড

গাংনীতে ভ্রাম্যমাণ আদালতে ২ মাদক সেবকের কারাদণ্ড

গাঁজা সেবন করে বিরক্তিকর আচরণ করায় রনি রোজারিও (৪০) ও সাগর রোজারিও (৫৫) কে ১৫ দিন ও ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ২শ টাকা করে অর্থদণ্ড দিয়েছে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম।

আজ বুধবার (২৪ মে) বিকাল ৩ টার সময় চৌগাছা খ্রীষ্টানপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই কারাদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

রনি রোজারিও গাংনী পৌর সভার চৌগাছা গ্রামের খ্রীষ্টানপাড়া এলাকার বিমল রোজারিও’র ছেলে এবং সাগর রোজারিও একই এলাকার ক্লেমেট রোজারিও’র ছেলে। এর আগে বেলা ১২ টার দিকে এই দুই মাদক সেবক খ্রীষ্টান পাড়া এলাকায় মোঃ রাজিবের আমবাগানে বসে গাঁজা সেবনরত অবস্থায় মেহেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই খসরুর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করেন। এসময় তাদের কাছে ১০ গ্রাম করে গাঁজা উদ্ধার হয়। তাদের আটকের সময় গাঁজা সেবন করে বিরক্তিকর আচরণ করছিল।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম বলেন, তাদের বিরুদ্ধ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(৫) ধারায় আসামি রনি রোজারিওকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুইশত টাকা জরিমানা প্রদান এবং আসামি সাগর রোজারিও কে একই আইনেন সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডিতদের মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।