গাংনীতে মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে নারীসহ আহত ৪

গাংনীতে মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে নারীসহ আহত ৪

গাংনী- হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালসাদহ নামক স্থানে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ অন্ততঃ চারজন আহত হয়েছেন। এরা হচ্ছেন মোটরসাইকেল আরোহী গাংনী পৌরসভার শিশিরপাড়া গ্রামের এনামুল হকের ছেলে রানা হোসেন(১৫), শরিফুল ইসলামের ছেলে শান্ত(১৫), ইজিবাইক যাত্রী গাংনী উপজেলার রায়পুর গ্রামের পটলের স্ত্রী মর্জিনা(৩৫) ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামের জাহাবকসের ছেলে মজিবুল হক (৫০)।

এদের মধ্যে মজিবুল হক, রানা ও শান্তকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মর্জিনাকে ভর্তি রাখা হয়েছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
আজ শুক্রবার সকাল ১১ টার দিকে এই সড়ক দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী থেকে মোটরসাইকেল আরোহী রানা ও শান্ত হাটবোয়ালীর দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছানো মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখেমুখি সংঘর্ষ হলে ইজিবাইক ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়।

এসময় আহত হন চারজন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া আফরোজ জানান, আহতদের মধ্যে মর্জিনাকে ভর্তি রাখা হয়েছে। অন্য তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।