গাংনীতে যুবদল ও উপজেলা বিএনপি’র উদ্যোগে খাদ্য সহয়তা প্রদান

মেহেরপুরের গাংনীতে পৃথক আয়োজনে জেলা যুবদল ও উপজেলা বিএনপির উদ্যোগে অসহায়ন পরিবারের মাঝে খাদ্য দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার জুগিন্দা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জেলা যুবদলের আয়োজনে ১১০টি অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়।

পরে সকাল ৯ টার সময় ধানখোলা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা বিএনপি’র উদ্যোগে ১৯০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য প্রদান করা হয়। জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুনের সহায়তায় ও সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।

এ সময় জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুন তার সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। গাংনী পৌরসভাসহ উপজেলার ৯ ইউনিয়নে মোট ২ হাজার ৫ শ’টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হবে। জেলা বিএনপি’র সহ-সভাপতি শহিদুল ইসলাম নাসির, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান গাড্ডু, উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল হক, সাবেক বামন্দি ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সাবেক বামন্দি চেয়ারম্যান আব্দুল আওয়াল, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, জেলা যুবদলের সভাপতি ও সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম , নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।