গাংনীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাংনীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাংনীতে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সদস্যদের নিয়ে দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১ টার সময় গাংনী পৌরসভার আয়োজনে পৌরসভার সভাকক্ষে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সদস্যদের এই সভা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সভাপতিত্ব করেন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।

গাংনী পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব শামীম রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহফুজুর রহমান, উপস্থিত ছিলেন, শহর সমন্বয় কমিটির সদস্য, কাউন্সিলর আছেল উদ্দীন, কাউন্সিলর আতিয়ার রহমান, হাফিজুর রহমান, গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মহা: মনিরুল ইসলাম, গাংনী সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, পিএসকেএস’র প্রকল্প পরিচালক কামরুজ্জামান, সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, সাবেক কাউন্সিলর সামসুদ্দীন, ছানোয়ার হোসেন বাবলু, আব্দুল হামিদ, এনামুল হক, নারীনেত্রী আয়েশা খাতুন, ফিরোজা বেগমসহ বিভিন্ন ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ ও কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মশালায় পানি সরবরাহ লাইন প্রতিস্থাপন, রাস্তা, সুপেয় পানি ব্যবস্থাপনা, বিনোদন স্পট, স্যানিটেশন –পয়ঃ নিষ্কাশন কার্যক্রম সুচারুরুপে বাস্তবায়নে টিএলসিসি’র সুপরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়। উন্নয়নমূলক কাজের গুনগত মান বজায় রাখা সম্পর্কে আলোচনা ও অবকাঠামো উন্নয়ন সম্পর্কে আলোচনা করা হয়।

এসময় টিএলসিসি সদস্যরা তাদের ওয়ার্ডের নানা সমস্যা তুলে ধরে প্রকল্প বাস্তবায়নে সুপারিশ করেন। শহর সমন্বয় কমিটির পরামর্শ ক্রমে গাংনী পৌরসভার উন্নয়ন করা হবে বলে মেয়র আশ্বাস দেন।