গাংনীতে শিশু বলাৎকারের অভিযোগে থানায় মামলা

গাংনীতে শিশু বলাৎকারের অভিযোগে থানায় মামলা

গাংনী উপজেলা শহরের থানাপাড়া এলাকায় মুরগী ব্যবসায়ী মুরছালিনের বিরুদ্ধে শিশু ছেলেকে বলাৎকারের অভিযোগে মামলা দায়ের করেছে তার পরিবার।

মুরছালিন গাংনী উপজেলা শহরের মাঠপাড়ার মোকাদ্দেস হোসেন ওরফে মকার ছেলে। সে পেশায় মুরগী ব্যবসায়ী। শিশুটির বাড়ি একই পাড়ায়। এঘটনায় শিশুটির মা বাদী হয়ে গাংনী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। যার মামলা নং ১৯, তারিখ ১৪/০৭/২৩ ইং। মামলার পরপরই গা ঢাকা দিয়েছে ওই ধর্ষক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, গত ৫ জুলাই সকালে শিশুটিকে পাখি ধরার নাম করে তার খেলার সাথি রাহুলকে দিয়ে মুরছালিন ডেকে নিয়ে একটি কলা ক্ষেতের মধ্যে নিয়ে যায়। পরে সেখানেই বলাৎকার করে শিশুটিকে। এসময় রাহুল গোপনে ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে। এদিকে ধর্ষণের পরপরই শিশুটি অসুস্থ হয়ে পড়ে। তার মা স্থানীয় ডাক্তারের কাছ থেকে জ্বরের ওষধ কিনে খাওয়ান। পরে রাহুল তার কাছে থাকা ছবি এবং ভিডিও শিশুটির মায়ের কাছে দেই। পরে বিষয়টি ছড়িয়ে পড়লে শুরু হয় স্থানীয় দালালদের অপতৎপরতা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার দিন শিশুটির মা থানায় মামলা দেবে বলে এসেছিলেন। পরে আমার নারী পুলিশ দিয়ে ঘটনার বিবরণ শুনে তাকে মামলা করার জন্য বলি। মামলা লিখেও নেন তিনি। কিন্তু পরে মামলার কাগজপত্রসহ নিয়ে চলে যায়। থানায় আর আসেননি। আজ শুক্রবার আবারও এসেছেন। আমি তার মামলাটি গ্রহণ করেছি। আসামি গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

শিশুটিকে বৎকারের ভিডিও এবং ছবি ছড়িয়ে পড়লে তাকে গ্রেফতার ও শাস্তির দাবীতে এলাকাবাসি সোচ্ছার হয়ে উঠেছে।