গাংনীতে শেখ হাসিনা কৃষক ছাউনি ঘরের উদ্বোধন

গাংনী প্রতিনিধি

মাঠে কর্মরত কৃষকদের নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে শেখ হাসিনা কৃষক ছাউনি ঘর নির্মাণ করা হয়েছে।

মাঠে কর্মরত অবস্থায় কৃষকরা যেন বজ্রপাত ও ঝড়ঝঞ্জা থেকে রেহাই পায় সেই লক্ষ্য নিয়ে সরকারি ব্যাবস্থাপনায় মেহেরপুরের গাংনী উপজেলার কোদালকাটি গ্রামের মাঠে নির্মাণ করা হয় শেখ হাসিনা কৃষক ছাউনি।

সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেখ হাসিনা কৃষক ছাউনি ঘরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর ২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

গাংনী পৌর মেয়র আহমেদ আলী। এসময় গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী,উপজেলা কৃষি অফিসার কে এম সাহাবুদ্দিন আহমেদ , মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে গাংনী উপজেলার বিভিন্ন মাঠের কৃষক সহায়তায় আরও দশটি ঘর নির্মাণের জন্য ৩০ লক্ষ টাকা বরাদ্দের কথা জানান এই প্রতিমন্ত্রী।