গাংনীতে স্কুল ছাত্রীসহ দু’জনের আত্মহত্যা

গাংনীতে স্কুল ছাত্রীসহ দু’জনের আত্মহত্যা

মেহেরপুরের গাংনীর পৃথক স্থানে গেল ২৪ ঘন্টায় এক শিক্ষার্থীসহ দু’জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহ ও অভিমানে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে পারিবারিক সুত্র দাবী করেছে।

আত্মহননকারীরা হচ্ছে- গাংনীর উত্তরপাড়ার হযরত আলীর ছেলে রাজমিস্ত্রী তারিকুজ্জামান (১৬) ও পুরাতন মটমুড়া গ্রামের নূর মোহাম্মদের মেয়ে স্কুল ছাত্রি রুপালি খাতুন (১৪)। এ ব্যাপারে গাংনী থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, তারিকুজ্জামান রাজমিস্ত্রীর কাজ করতো। বেশ কিছুদিন যাবত মোটরসাইকেল কিনে দেয়ার জন্য সে তার পরিবারের কাছে বায়না ধরে। পরিবারের লোকজন মোটর সাইকেল কিনে না দেয়ায় গতকাল মঙ্গলবার ১১টার দিকে নিজ শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে গত সোমবার রাতে নিজ শয়ন কক্ষের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে স্কুলছাত্রী রূপালী খাতুন। বেশ কয়েকদিন যাবত তাদের পারিবারিক কলহ চলছিল। চাচাতো ভাইয়ের বিয়ে উপলক্ষে পরিবারের লোকজন কনের বাড়িতে গেলে আত্মহত্যা করে সে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় গাংনী থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় স্বাভাবিকভাবে দাফনের অনুমতি দেয়া হয়।