গাংনীতে ১১৫ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

গাংনীতে ১১৫ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

গাংনী থানা পুলিশের পৃথক চারটি অভিযানে ১১৫ বোতল ভারতীয় ফেনসিডিল, ৪ শ গ্রাম গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, গাংনী উপজেলার করমদি গ্রামের ছাদের আলীর ছেলে স্বপন আলি (৩৮), আয়ূব আলীর ছেলে লিটন (৪০), পলাশীপাড়া গ্রামের মৃত সুজা উদ্দিনের ছেলে টোফেন ওরফে খালিদ মাহমুদ (৩০),আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মামুনর রশিদ (৩০), ও গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আলতাপ হোসেনের ছেলে মো: সজল (২৭)।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতভর আজ শুক্রবার (১৯ এপ্রিল) ভোর পর্যন্ত গাংনী উপজেলার বিভিন্ন স্থানে গাংনী থানা ও ক্যাম্পের পুলিশ পৃথক চারটি অভিযান চালিয়ে তাদের আটক করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম শুক্রবার বেলা ১২ টার সময় নিজ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই তথ্য জানান।

তিনি বলেন, করমদি গ্রামের স্বপন আলি ও লিটনকে ১০৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্যর নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) সারণীর ১৪(গ) ধারায় গাংনী থানায় মামলা রুজ্জু করা হয়েছে, মামলা নং ২৬, পলাশীপাড়া গ্রামের টোফেন ওরফে খালিদ মাহমুদকে ১০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সারণীর ১৪(খ) ধারায় মামলা নং ২৩, আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের মামুনর রশিদকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক), ধারায় দায়ের করা মামলা নং ২৪, গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের মো: সজলকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) এর সারণীর ১৯(ক) ধারায় দায়ের করা মামলা নং ২৪, ১৯/০৪/২৪।

আটককৃতদের আজ শুক্রবার (১৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।