গাংনীর কল্যাণপুর থেকে ২ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুরের গাংনী থানা পুলিশের মাদক বিরোধী আরেকটি সফল অভিযানে ২ কেজি গাঁজা ও ১৫ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারী মোঃ শামীম হোসেনকে (২৮) আটক করেছে।

আজ সোমবার (২৪ জানুয়ারী)  রাত সাড়ে ৭ টার দিকে কল্যানপুর মধ্যে পাড়া আব্দুল বাকির আম কাঠালের বাগানে অভিযান চালিয়ে তাকে গাঁজা ও ফেনসিডিলসহ আটক করেন। আটক শামীম হোসেনকে গাংনী উপজেলার কল্যানপুর জোয়ার্দ্দার পাড়া এলাকার শহিদুল হকের ছেলে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের নেতেৃত্বে বামুন্দি পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই নিঃ) মোঃ শরিফ হাবিব ও সংগীয়ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, কল্যাণপুর গ্রামের একটি আম কাঠালের বাগানের মধ্যে গাঁজা ও ফেনসিডিল জড়ো করে বিক্রির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্ত্বিতে সেখানে অভিযান চালানো হয়।অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ শামীম হোসেনকে আটক করা হয়েছে।তবে তবে, শামীম হোসেনের ভগ্নিপতি (বোনের জামায়) মাদকের মুল হোতা মেহেরপুর শহরের আলম রানা। মাদক, অস্ত্র, বিস্ফোরকসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০ টি মামলা রয়েছে। ওই শামীম রানা তার শশুরবাড়ি কল্যাণপুর গ্রামে থেকে মাদকের ব্যবসা চালিয়ে আসছে।

আটক শামীম হোসেন ও পলাতক আলম রানাকে আসামী করে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।