গাংনীর কসবা গ্রামের হাটু কাদায় দুর্ভোগের রাস্তাটি পাকা করনের দাবীতে মানববন্ধন

মেহেরপুরের গাংনী উপজেলা কসবা গ্রামের আড়াই কিলোমিটার রাস্তা পাকা করনের দাবীতে মানববন্ধন করেছে ভুক্তভোগী গ্রামবাসী।

আজ সোমবার বেলা বারোটার সময় গ্রামের মাঠ মুখী রাস্তার পাশে দাঁড়িয়ে মানববন্ধন করে তারা।মানববন্ধনে নেতৃত্ব দেন স্থানীয় ধানখোলা ইউনিয়ন পরিষদের সদস্য এস এম তৌহিদ হুসাইন নিলু।

মানববন্ধনে বক্তারা বলেন ,গ্রামবাসীসহ এলাকার বিভিন্ন গ্রামের কৃষক তাদের উৎপাদিত কৃষি পণ্য আনা-নেয়ার একমাত্র রাস্তাটি হাটু কাদায় পরিণত হয়েছে। বর্ষার শুরু থেকে শেষ পর্যন্ত রাস্তাটি চলাচলের একেবারে অযোগ্য হয়ে পড়ে। কৃষকদের উৎপাদিত ফসল বাজারেও ঘরে আনতে চরম বিপাকে পড়তে হয়। ভুক্তভোগীরা বিভিন্ন মহলে যোগাযোগ করেও কোনো কাজ হয়নি।

বক্তারা আরো বলেন , রাস্তাটি পাকা করন করে দেবার জন্য জেলা প্রশাসক উপজেলা প্রশাসন এমনকি রাজনৈতিক ব্যক্তিরা ও নানা প্রতিশ্রুতি দিয়ে আসছে। প্রতিশ্রুতি পেতে পেতে এলাকাবাসী অনেকটা নুইয়ে পড়েছে।এলাকাবাসীর দুঃখ-দুর্দশার কথা বিবেচনা করে রাস্তাটি পাকা করনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছে।সেই সাথে বর্তমান মেহেরপুর 2 আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে বিশেষ দৃষ্টি দিয়ে রাস্তাটি পাকা করন করার জোর দাবি জানিয়েছে।

ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখেরুজ্জামান বলেন, ইউনিয়ন পরিষদের সামান্য বরাদ্দে রাস্তা পাকাকরন সম্ভব নয়।তবুও যতদূর পরিষদের পক্ষ থেকে করা হয়েছে তা একেবারে সামান্য। এই মুহূর্তে এমপি মহোদয়ের দৃষ্টি করলে রাস্তা পাকাকরন সম্ভব হবে।

মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেন এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে কথা বলেছি খুব শীঘ্রই রাস্তাটি পাকা করনের ব্যবস্থা করে এলাকার ভুক্তভোগী মানুষের দুর্দশা ঘোচানোর চেষ্টা অব্যাহত রয়েছে।