গাংনীর কাথুলীতে দিনে দুপুরে দোকান লুট

গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের  কাথুলী মোড়ের তিথী ষ্টোরে দিনে দুপুরে দোকান লুট হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে তিথী ষ্টোরের স্বত্বাধিকারী নজরুল ইসলাম জানান আজ ১২.৩০ মিনিটের সময় আমি দোকান বন্ধ করে বাসায় খেতে যায় পরে ২.৩০ মিনিটের সময় দোকান খুলে দেখি দোকানের পেছনের অংশের উপরের টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে নগদ ৯০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার রিচার্জ কার্ড  বিকাশ কাজে ব্যাবহৃত দুইটা মোবাইল  যেখানে বিকাশের টাকাও ছিল, ও বিভিন্ন রকম উন্নতমানের রাসায়নিক বিষ ও বীজ নিয়ে যান।এতে আমার দুই লক্ষ টাকার মত নিয়ে গেছে বলে ধরনা করেন।

দোকান মালিক জানান দিনের বেলায় যদি ব্যাবসা করতে গিয়ে নিরাপত্তা না থাকে তাহলে কি করে ব্যাবসা করবো। ক্ষুদ্র ব্যাবসা থেকেই তো জীবন ও জীবিকা চলমান তার উপর যদি এমন শুরু হয় তাহলে কোথায় যাবো।আমি এর সুসুষ্ঠ বিচার চাচ্ছি। কাথুলী গ্রামের স্থানীয় ব্যাবসিক নাহিদুজ্জামান জানান দিনে দুপুরে যদি এমন ঘটনা ঘটতে থাকে তাহলে তো ব্যাবসা করাই কঠিন। তবে ঝুকির মধ্য পড়ে গেলাম।

আরো একজন ব্যাবসিক জানান এভাবে চলতে থাকলে পথে বসতে হবে আমাদের কারন ক্ষুদ্র ক্ষুদ্র করে ব্যাবসাটটিকে যখনি প্রসার ঘটানোর চেস্টা তখনি এমন দুর্ঘটনা।তবে প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি জানাচ্ছি খুব দ্রুত যেন এর প্রতিকার আমরা পাই। এ বিষয়ে ধলা ক্যাম্পের ইনচার্জ নজরুল ইসলাম জানান এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয় নি তবে অভিযোগ দায়ের করলে আমরা আইনী সর্বচ্চ ব্যাবস্থা গ্রহন করবো।তবে আমরা পরিদর্শনে গেছিলাম দেখেছি টিন কাটা ছিল এবং দোকান মালিক আমাদের জানায় ৯০ হাজার টাকা ৩৫ হাজার টাকার রিচার্জ কার্ড নিয়ে যায় আমরা এখন পর্যন্ত জানতে পারিনি কে বা কারা এই ঘটনার সাথে লিপ্ত।