গাংনীর কাথুলীতে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাউল বিতরণ

গাংনীর কাথুলীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাউল বিতরণ

গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার ভিজিএফের চাউল বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকাল ১১ টার সময় কাথুলী ইউনিয়ন পরিষদের ভিজিএফের চাউল বিতরণ কর্মসূচি ১ম দিনের মত শুরু হয়েছে।

চাউল বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর -২ আসনের সংসদ সদস্য ডা নাজমুল হক সাগর এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মন্টু, কাথুলী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রেজাউর রহমান, কাথুলী ইউনিয়ন পরিষদের সচিব ইফতেখার আহমেদ,সহকারী সচিব আসলাম হোসেনসহ কাথুলী ইউনিয়ন পরিষদের সকল মেম্বার বৃন্দ।

কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা জানান, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার ভিজি এফের ১০ কেজি করে চাউল বিতরণ কর্যক্রম শুরু করা হয়েছে। এবার ঈদ উপহার  কাথুলী ইউনিয়ন পরিষদের ৩৫১৪ জনের মধ্যে বিতরণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনগনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে উপহার পাঠিয়েছেন ১০ কেজি করে ভিজিএফের চাউল।

এ বিষয়ে মেহেরপুর-২ আসনের সাংসদ সদস্য ডাঃনাজমুল হক সাগর এম পি বলেন, জনগনের সরকার, অসহায় দুস্থ মানুষের আস্থা ও বিশ্বাসের নাম প্রধানমন্ত্রী শেখহাসিনা সরকার।

তিনি বলেন, বর্তমান সরকার জনগনের পাশে থেকে সকল প্রকার উন্নয়ন মানুষের দৌড় গোড়ায় পৌছে দিচ্ছে । ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এই আনন্দ এবং খুশিটুকু আপনাদের সাথে ভাগ করে নিতে আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন। আপনারা কিভাবে ভালো থাকবেন সেই চিন্তা করেন বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।