গাংনীর কাষ্টদহ সেবা সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও শীতবস্ত্র বিতরণ

মেহেরপুরের গাংনীতে কাষ্টদহ সেবা সংঘের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে গ্রামের অসহায় শীতার্ত ও বয়স্ক ব্যক্তিদের মাঝে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে ষোলটাকা ইউনিয়নের কাষ্টদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাষ্টদহ সেবা সংঘের সভাপতি রাশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের প্রধান কাবিল উদ্দিন, সহকারী অধ্যাপক (ইংরেজি) ও সম্পাদক, শিক্ষক পরিষদ, মেহেরপুর সরকারি কলেজ।

এছাড়াও উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি, গোলাম কিবরিয়া সাধারণ সম্পাদক ৬নং ষোলটাকা ইউনিয়ন পরিষদ, হাজী রফিকুল ইসলাম সভাপতি এবং আব্দুল মজিদ সাধারণ সম্পাদক ২নং ওয়ার্ড আওয়ামী লীগ। এছাড়াও উপস্থিত ছিলেন কাষ্টদহ সেবা সংঘের সহ সভাপতি সাহাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আজহারুল ইসলামসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ ও গ্রামের সকল স্তরের ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে গ্রামের অসহায় শীতার্ত ১৫০টি পরিবারের মাঝে বিনামুল্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই কাষ্টদহ সেবা সংঘ গ্রামের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে করোনা কালীন সময়ে গ্রামের অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সহায়তা করেছে। এছাড়া বিভিন্ন প্রয়োজনে অসহায় রুগীদের চিকিৎসা সহায়তা এবং রক্ত দিয়ে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে সংগঠনটির সদস্যরা জানান।