গাংনীর ধানখোলা ইউনিয়নের শূন্য ওয়ার্ডে উপ-নির্বাচন আগামীকাল

আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন। উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন।

সোমবার গাংনী থানা চত্বরে পুলিশ বাহিনী ও আনসার সদস্যদের নির্বাচন কেন্দ্রে দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে নির্দেশনা দেয়া হয়। এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হাসিবুল আলম, অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) সাজেদুল ইসলাম ও উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা উর্মিলা বিশ্বাস।

গাংনী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপ-নির্বাচনে ২টি কেন্দ্রে, পুলিশ বাহিনীর বিভিন্ন পর্যায়ের সদস্য ১৬ জন, আনসার বাহিনীর সদস্য ৩৪ জন। দু’টি মোবাইল টিমে ১০ জন, কেন্দ্র দুইটিতে প্রিজাইডিং অফিসার ২ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ১৩ জন ও পোলিং অফিসার ২৬ জনকে দায়িত্ব দিয়েছে নির্বাচন কমিশন।

ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। প্রার্থীদের মধ্যে জাকির হোসেন টিউবওয়েল, মাজেদ আলী মোরগ, মফিজুল ইসলাম তালা ও সালাউদ্দিন ফুটবল মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুটি ওয়ার্ডে ৪,৬৬৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল আজিজ।