গাংনীর বাওট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

ছাত্র-ছাত্রীদের স্কুল থেকে ঝরে পড়া রোধ ও শিক্ষার মান উন্নয়নে গাংনী উপজেলার বাওট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অভিভাবক, শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটি ও গ্রাম উন্নয়ন দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০-০৫-২০২২) সকালে স্কুল মিলনায়তন রুমে দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগীতায় গ্রাম উন্নয়ন দল, স্কুল ব্যবস্থাপনা কমিটি ও শিক্ষকরা এ আয়োজন করেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোছাঃ ফাল্গুনী বানু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মুস্তাফিজুর রহমান সংগ্রাম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় কন্যাশিশু এডভোকেসী ফোরামের মেহেরপুর জেলা শাখার সভাপতি, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মটমুড়া ইউনিয়ন ভলেন্টিয়ার ফোরাম সভাপতি হাসান আলী ও বাওট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী ফেরদৌসী খাতুন ।

অনুষ্ঠানে মুক্ত আলোচনায় শিক্ষার মান উন্নয়নের জন্য মতামত দেন হোগলবাড়িয়া গ্রাম উন্নয়ন দলের সভাপতি নুরুজ্জামান, অভিভাবক মাছুরা খাতুন, মোঃ আনোয়ার হোসেন, কুতুব উদ্দীন সহ অন্যান্য অভিভাবকবৃন্দ।

শিশু ঝরে পড়া রোধে অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি, শিক্ষার মান উন্নয়ন করা, শিক্ষার্থীদের ভাল ফলাফল করানো ও মোবাইল ফোন আসক্তি থেকে সন্তানকে দুরে রাখার জন্য নানা সিদ্ধান্ত নেওয়া হয় অভিভাবক সমাবেশে। অনুষ্ঠানে দি হাঙ্গার প্রজেক্টের মটমুড়া ইউনিয়ন সমন্বয়কারী সাধন কুমার।