গাংনীর বিডিটি মাধ্যমিক বিদ্যালয়ের বেঞ্চ চুরির ঘটনায় আরো দুজন গ্রেফতার

গাংনী উপজেলার (ভরাট-তেরাইল-দুর্লভপুর) বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের চুরি হওয়া বেঞ্চের কাঠ ও হাতুড়ি উদ্ধারের ঘটনায় সদিঘ্ন আরো দুই জন্যকে গ্রেফতার করেছেন গাংনী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার উত্তরভরাট গ্রামের শহিদুল ইসলামের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৪) ও আলাউদ্দীন (৩৩)।
মামলার তদন্তকারী অফিসার গাংনী থানার উপপরিদর্শক (এসআই) টিপু সুলতান সঙ্গীয় ফোর্সসহ গতকাল বুধবার বিকালের দিকে উত্তরভরাট গ্রামে অভিযান চালিয়ে এ দুজনকে গ্রেফতার করেন।

এর আগে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে মামলার প্রধান আসামী উত্তর ভরাট গ্রামের পূর্বপাড়া এলাকার ইমরান হোসেনের ছেলে আজমাইল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। এসময় তার বাড়ি থেকে বিডিটি মাধ্যমিক বিদ্যালয় থেকে চুরি যাওয়া প্রচুর পরিমাণ বেঞ্চের কাঠ উদ্ধার করা হয়।

পরে আটক আজমাইন হোসেনকে গাংনী প্রথম শ্রেনীর আমলী আদালতের বিজ্ঞ জুডিশীয়াল ম্যাজিষ্ট্রেট তরিকুল ইসলামের আদালতে নিলে সে ১৬৪ ধারায় জবান বন্ধীতে এদুজনের নাম প্রকাশ করে।

বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফ হাবিবুর রহমানের নেতৃত্বে এএসআই শরিফুল ইসলাম ও এএসআই বিপ্লব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান।

এর আগে গত মঙ্গলবার রাতে বিটিডি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষের ছাউনীর টিন কেটে ভিতরে প্রবেশ করে ১৬টি বেঞ্চের উপরের কাঠ (তক্তা) চুরি করে চোরের দল।

গাংনী থানার ভারপ্রাপত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটকদের আজ বৃহস্পতিবার সকালের দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হবে।