গাংনীর ভাটপাড়ায় নিজ অর্থে খেলোয়ারদের মাঝে জার্সি বিতরণ

মেহেরপুরের গাংনী উপজেলার ভাটপাড়া ফুটবল মাঠের খেলোয়াড় দের মাঝে জার্সি বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ভাটপাড়া গ্রামের আবদুর রশিদের ছেলে শাহজাহান আলীর নিজ অর্থায়নে ২৫ জন খেলোয়াড় দের মাঝে জার্সি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ফুটবল মাঠের প্রাক্তন ফুটবলার নওপাড়া নবীনপুর গ্রামের জাবের আলী বিশ্বাস,কালিগাংনী গ্রামের আক্কাস আলী, ভিটাপাড়া গ্রামের আব্দুর রহমান, ভাটপাড়া গ্রামের ইয়ারুল ইসলাম,আসাদুজ্জামান চৌধুরী,আকতারুজ্জামান,সাহারবাটি গ্রামের সুমন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন খেলাধুলা মানুষের মন ও শারীরিক বিকাশ ঘটায়। বর্তমানে অনলাইনের যুগে মোবাইলভিত্তিক খেলায় হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলাধূলা। উৎসাহ না থাকায় উঠতি বয়সের যুবকরা ফুটবল খেলার মতো জনপ্রিয় খেলা হারিয়ে ফেলছে। নিজ অর্থায়নে স্থানীয় যুবক শাহাজানের জার্সি বিতরণ ফুটবল খেলার উৎসাহ যোগাবে।।

শাহাজান আলী বলেন একসময় ফুটবল খেলা জনপ্রিয় খেলা হিসেবে গ্রাম গঞ্জের বিভিন্ন খেলার মাঠ দর্শক পরিপূর্ণ থাকতো কানায় কানায়। বর্তমানে আমাদের এলাকায় ভালো খেলোয়াড় তৈরি হচ্ছে না। এলাকার যুব সমাজকে খেলায় উদ্বুদ্ধ করা এবং এখান থেকে ভালো খেলোয়াড় তৈরি করার উদ্দেশ্যেই খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরনের উদ্যোগ নেয়া হয়েছে। শুধু জার্সি বিতরণ এর মধ্যেই সীমাবদ্ধ নয় এলাকার যুব সমাজকে মাদকমুক্ত ও মোবাইল গেমস এর আওতামুক্ত রাখতে নানা ধরনের পদক্ষেপ নেওয়ায় সহযোগিতা করা হবে। স্থানীয়রা জানায়, ভাটপাড়া গ্রামের শাহাজান আলী করোনাকালীন মুহূর্তে বিভিন্ন অসহায় অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন । অসহায় নিপীড়িত মানুষের পাশে থাতা শাহাজান আলী কে ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসী।