গাংনীর ভাটপাড়া ইকোপার্কের সামনে মটরসাইকেল দূর্ঘটনায় স্বামী স্ত্রী আহত

গাংনী-কাথুলি সড়কের ভাটপাড়া ইকোপার্কের সামনে মোটরসাইকেল দূর্ঘটনায় সেনা সদস্য ও তার নববিবাহীত স্ত্রী মারাত্বক আহত হয়েছেন।

আহতরা হলেন বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে মনোয়ার হোসেন (২৪) ও তার নববিবাহীত স্ত্রী পিংকী খাতুন (১৮)।

আহত স্বামী –স্ত্রী দুজনেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রোববার বেলা ১১ টার দিকে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

আহত পিংকী জানান, আমরা ভাটপাড়া ডিসি ইকোপার্ক থেকে বের হয়ে প্রধান সড়কে উঠা মাত্রই বিপরীত থেকে আসার অপর মোটরসাইকেল ব্রেক করে সামনে হঠাৎ দাড়িয়ে পড়ে। এসময় আমার স্বামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। এদিকে স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন ওই সেনা সদস্য।

জানা গেছে, মাত্র ৫ দিন আগে গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের জিব্রেল হোসেনের মেয়ে পিংকীর সাথে বিয়ে করেন ওই সেনা সদস্য। আগামীকাল সোমবার তার কর্মস্থল ঢাকায় ফেরার কথা ছিলো তার।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিতিৎসক সামসুল আরেফিন জানান, সেনা সদস্য মনোয়ার হোসেনের কপালের উপর কয়েকটি সেলাই ও তার স্ত্রী পিংকী খাতুনের কপালের ডান পাশে সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।