গাংনীর মহাম্মদপুরে আব্দুল আলীম হত্যা মামলার আসামী গ্রেফতার

গাংনীর মহাম্মদপুরে আব্দুল আলীম হত্যা মামলার আসামী গ্রেফতার

গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে আব্দুল আলীম ওরফে আলেহিম নামের এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা মামলায় আব্দুল হান্নান নামের একজন কে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

আজ বুধবার রাত সাড়ে ৯টার দিকে খলিশাকুন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল হান্নান হত্যা মামলার ৪ নম্বর আসামী ও মহম্মদপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আব্দুল আলীম ওরফে আলেহিম হত্যা মামলার ৪ নম্বর আসামী আব্দুল হান্নান খলিশাকুন্ডি বাজারের দিকে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলামের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হাসেন নেতৃত্বে গাংনীর ওসি আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী আব্দুল হান্নানকে আদালতে সোপর্দ করা হবে।

গাংনী থানা সুত্রে জানাগেছে, গত ২৮এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের পূর্বপাড়া মাঠে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল গণির ছেলে আব্দুল আলীম ওরফে আলেহিম (৫০) নামের এক ভ্যান চালককে উপর্যপুরি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় ২৯ এপ্রিল ২০২৩ ইং তারিখে নিহত আব্দুল আলীমের স্ত্রী মনোয়ারা খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা ন-৩১। মামলায় দুই নারীসহ মোট ১০ জনকে আসামী করা হয়।

আসামীরা হলো- আব্দুল কাদেরের ছেলে সাইদুল ইসলাম, তার ছেলে সেন্টু মিয়া, কাদেরের ছেলে আব্দুল হান্নান,বান্টু মিয়া, হান্নানের দুই ছেলে রাশেদুল ইসলাম ও রাসেল, আব্দুল হান্নানের স্ত্রী কুটিলা বেগম,বিল্লালের স্ত্রী ময়না খাতুন, ইয়াকুব আলী ও লিটন হোসেন।

মামলাটি তদন্তকারি কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেয়া হয় গাংনী থানার এসআই পিন্টু কুমার মন্ডলকে। মামলার অন্যান্য আসাীদেরর দ্রত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানান ওসি আব্দুর রাজ্জাক।