গাংনীর সাহারবাটিতে দিনে দুপুরে দূরধর্ষ চুরি

গাংনীর সাহারবাটি চারচারা বাজারে রানা সু স্টোর নামক একটি জুতা সেন্ডেল ও বিকাশের দোকনের তালা ভেঙ্গে ২ লক্ষাধিক টাকা চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ১ টা থেকে ২ টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে।

রানা সু স্টোরের সত্বাধিকার সাহারবাটি গ্রামের মো: বাবলু হোসেন জানান, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে দোকানে তালা লাগিয়ে বন্ধ করে বাড়িতে নামাজ এর জন্য যায়। ২ টার সময় দোকানে এসে দেখি তালা ভাঙ্গা।

এ অবস্থায় দেখে পার্শবর্তী ব্যাবসায়ীদের বিষয়টি জানানো হয়। দোকানের ক্যাশ টেবিল থেকে নগদ ২ লাখ ১০ হাজার টাকা ও বিকাশ ব্যাবসায় ব্যাবহৃত একটি মোবাইল সেট ও তার মধ্যে ২০ হাজার টাকা চুরি হয়ে যায়।

তিনি আরো জানান, গতকাল সকালের দিকে বাজারের সিসি ক্যামেরার একটি তার ছিড়ে তার ব্যাবসা প্রতিষ্ঠানের দিকের সিসি ক্যামেরাটা অকেজো হয়ে রয়েছে। ফলে টাকা চুরির সাথে জড়িতদের সনাত্ব করা মুশকিল হয়ে দাঁড়িয়েছে। জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যাবসায়ী তৌহিদ মুর্শেদ অতুল জানান, বাজারের সিসি টিভি’র ফুটেজ যাচাই বাছাই করা হচ্ছে।

স্থানীয় ব্যাবসায়ীদের অভিযোগ বাজারে সিসি টিভি থাকা সত্বেও প্রায় চুরির ঘটনা ঘটেই চলেছে। কিছুদিন আগে একটি ওয়েল্ডিং এর দোকানে একটি সাইকেল চুরি হয়ে যায়। সেদিনেও তার দোকানের দিকের সিসি টিভির সমস্যা থাকায় চোর সনাক্ত হয়নি। এভাবে চুরির ঘটনা ঘটতে থাকলে বাজারের ব্যাবসায়ীরা দেউলিয়া হয়ে যাবার শংকা প্রকাশ করেন।

গাংনী থানার এসআই শুধাংশু জানান, ব্যাবসায়ীদের সংবাদে বাজারে এসে সিসি টিভি’র ফুটেজ যাচাই করা হচ্ছে। টাকা চুরির ঘটনায় জড়িতদের সনাত্ব দ্রত সনাত্ব করা হবে।